• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩৭
থানা
ভালুকা মডেল থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মো. জাহিদুল ইসলাম (২২) নামে এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৫ সেপ্টেম্বর) রাতে ভালুকা উপজেলা উথুরা ইউনিয়নের হাতিবেড় গ্রামের ১ নম্বর ওয়ার্ডের তার নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জাহিদুল ইসলাম ভালুকা উথুরা ইউনিয়নের হাতিবেড় গ্রামের আবুল হাশেমের ছেলে।

ভালুকা উপজেলা উথুরা ইউনিয়নের ইউপি সদস্য মো. মোশারফ হোসেন জানান, নিহতের পরিবারের সদস্যরা রবিবার সন্ধ্যার দিকে দেখতে পায় কাপড় দিয়ে পেঁচিয়ে জাহিদুল ঘরের আঁড়ার সঙ্গে ঝুলে রয়েছে। পরে স্থানীয় এলাকাবাসী ভালুকা মডেল থানার পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে ঝুলন্ত লাশটি উদ্ধার করে।

ভালুকা মডেল থানার (এসআই) মতিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যুবকের লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন দৈনিক অধিকারকে সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে জানান, ওই কিশোরের কী কারণে মৃত্যু হয়েছে-বিষয়টি ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড