• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় বিদায়ী ও নবাগত অ্যাডিশনাল এসপির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৯
মতবিনিময় সভা
মতবিনিময় সভা (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া সার্কেলে নবাগত ও বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপারের সঙ্গে কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) রাতে থানা প্রাঙ্গণে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় নবাগত অ্যাডিশনাল এএসপি কাউসার দস্তগীর তার আগামী কর্মজীবন সুন্দর ও সফলভাবে দায়িত্ব পালনে সবার সহযোগিতা ও দোয়া কামনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম,কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম শামীম, হারুন ভুইয়া, কুলাউড়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, সাংবাদিক আজিজুল ইসলাম, সাংবাদিক সমিতির সভাপতি মুক্তাদির হোসেন ও সম্পাদক নাজমুল ইসলাম, সাংবদিক এম মছব্বির আলী,আব্দুল কুদ্দস, সাইদুল হাসান শিপন,তারেক হাসান, শরীফ আহমদ, জহিরুল ইসলাম,মাহফুজ শাকিল,এস আলম সুমন, শাকির আহমদ,সুমন আহমদ, এমএম জাবের, এইচডি রুবেল,নাজমুল বারী সোহেল,এনামুল আলম, মোতাহির আলম, জসিম উদ্দিন, দিদার আহমদ প্রমুখ।

উল্লেখ্য, বিদায়ী কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু ইউছুফ সম্প্রতি পুলিশের মিশন পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় এক বছরের জন্য মালি মিশনে যাচ্ছেন। এ জন্য কুলাউড়া সার্কেল এই পদ শূন্য হওয়ায় তার স্থলাভিষিক্ত হয়েছেন কাউসার দস্তগীর।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড