• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারা উপজেলা যুবলীগের কমিটি বিলুপ্ত

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:১১
যুবলীগ
যুবলীগের লোগো

চট্টগ্রামের আনোয়ারায় দীর্ঘদিন ধরে সাংগঠনিক কাজে অচল অবস্থা ও কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় উপজেলা যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা যুবলীগের সভাপতি আ. ম.ম. টিপু সুলতান চৌধুরী ও সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আনোয়ারা উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটি দীর্ঘদিন সাংগঠনিক কর্মকাণ্ড অচল অবস্থা সৃষ্টি ও কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক এএইচএম ওসমান গণি রাসেল বলেন, আনোয়ারা আওয়ামী লীগের অভিভাবক ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সিদ্ধান্তই আনোয়ারার রাজনীতিতে চূড়ান্ত। পদের দরকার নেই, জাবেদ ভাইয়ের সঙ্গে আছি এবং থাকব। তিনি আগামীতে যা সিদ্ধান্ত দেবেন আমরা তার আলোকেই কাজ করব। নতুন কমিটি আসলে তারা যদি সহযোগিতা চাই সব ধরনের সহযোগিতা করব। প্রসঙ্গত, গত ২০১৬ সালের ২৪ এপ্রিল আসহাব উদ্দিনকে সভাপতি ও এএইচএম ওসমান গণি রাসেলকে সাধারণ সম্পাদক করে ৯০ সদস্য বিশিষ্ট আনোয়ারা উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছিল।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড