• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগ কর্মীদের বেধড়ক মারধরের শিকার পুলিশ সদস্যরা

  নড়াইল প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩২
পুলিশ সদস্য
আহত পুলিশ সদস্য (ছবি : দৈনিক অধিকার)

নড়াইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির নেতৃত্বে তার অনুসারীরা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টরসহ কয়েকজন পুলিশ সদস্যকে বেধড়ক মারধর করেছে। 

রবিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যার আগে নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভাইস চেয়ারম্যান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফানকে (৩৮) আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, প্রতিদিনের ন্যায় নড়াইল শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকায় তারা যানবাহনের কাগজপত্র চেক করছিলেন। এ সময় কাগজবিহীন মোটরসাইকেলসহ এক যুবককে পুলিশ আটক করে। বিষয়টি ওই যুবক তোফায়েল মাহমুদ তুফানকে ফোনে জানালে তুফানসহ তার সমর্থিতরা ঘটনাস্থলে এসে মোটরসাইকেল ছাড়ানোর চেষ্টা করে। এ সময় বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তুফান ও তার অনুসারীরা কাঠ দিয়ে ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মনিরুজ্জামানকে (৫৫) মারধর করে। মারধরে পুলিশ কর্মকর্তার মাথাসহ দুহাত জখম হয়েছে। এ সময় ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, এটিএসআই সরোয়ার এবং একজন কনস্টেবলও আহত হয়েছেন। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় তুফানকে আটক করা হয়েছে এবং পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড