• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

উন্নয়ন কাজের ছবি তোলায় সাংবাদিককে পিটুনি

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ২২:১০
এ কে এম শাহজাহান কামাল
আহত সাংবাদিকের সঙ্গে কথা বলছেন সাংসদ এ কে এম শাহজাহান কামাল (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরে একটি উন্নয়ন কাজের ছবি সংগ্রহ করায় এক সাংবাদিককে ঠিকাদারি প্রতিষ্ঠানের কয়েকজন ব্যক্তি মারধর করেছে বলে অভিযোগ উঠেছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে সদর হাসপাতাল এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জেলায় কর্মরত সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বিকালে সদর হাসপাতালে গিয়ে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সাংসদ এ কে এম শাহজাহান কামাল চিকিৎসাধীন সাংবাদিকের খোঁজ খবর নেন। এ সময় তিনি হামলাকারীদের দ্রুত গ্রেফতারে পুলিশকে নির্দেশ দেন। একই সঙ্গে হাসপাতালের উন্নয়ন কাজে অনিয়মের বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন।

আহত সাংবাদিক শাকের মোহাম্মদ রাসেল মাছরাঙা টেলিভিশন ও দৈনিক মানবকণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি। তিনি বলেন, ‘লক্ষ্মীপুর সদর হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীতকরণ কাজে অনিয়মের খবর পেয়ে রবিবার দুপুরে ছবি ও ভিডিও সংগ্রহে যায়। এ সময় উন্নয়ন কাজের ছবি তোলার কারণে আমাকে এলোপাতাড়ি মারধর করা হয়। ঠিকাদারি প্রতিষ্ঠান জি এম সন্স অ্যান্ড কনসোর্টিয়ামের ভাড়াটিয়া দুই সন্ত্রাসী মো. সাদ্দাম, আবদুর রহমান ও দারোয়ান পরিচয়দানকারী রবিন আমাকে মারধর করে গায়ের জামা ছিঁড়ে ফেলে।’

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, সাংবাদিককে মারধরের ঘটনায় এখনো কোনো অভিযোগ করা হয়নি। তবে হামলাকারীদের আটকের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড