• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কমিটি গঠন নিয়ে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ

  নাটোর প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৬
সংঘর্ষ
ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষ ( ছবি : দৈনিক অধিকার )

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় ছাত্রলীগের পাল্টাপাল্টি কমিটি গঠন নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে জেলা কমিটি ঘোষিত নতুন সভাপতি নাজমুল হাসান নাহিদ গুরুতর আহত হয়েছেন। রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

এ সময় চারটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। গুরুতর আহত অবস্থায় নাহিদকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  

জানা যায়, শনিবার বাগাতিপাড়া উপজেলার জিমনেসিয়ামে উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আতিক হাসান বিদ্যুৎকে সভাপতি ও শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এর প্রতিবাদে রবিবার দুপুরে শহরের কান্দিভিটুয়া এলাকায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণার প্রতিবাদ জানায় জেলা ছাত্রলীগ। এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জেমস, সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

পরে জেলা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরে নাজমুল হাসান নাহিদকে সভাপতি, শিহাব মাহাম্মাদ সজলকে সাধারণ সম্পাদক এবং ফজলে রাব্বিকে সহসভাপতি ও লালন বাদশা সোহাগকে যুগ্ম সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়।   

জেলা ছাত্রলীগের ঘোষিত এই নতুন কমিটি রবিবার বিকালে সাবেক আওয়ামী লীগ নেতা মমতাজ উদ্দিনের কবর জিয়ারত করে ফিরে আসার সময় মালঞ্চি রেলগেইটে ছাত্রলীগের দুগ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় গ্রুপের বেশ কয়েকজন আহত হয়। এ সময় চারটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। 

সংঘর্ষে গুরুতর আহত হয় জেলা ছাত্রলীগ ঘোষিত নতুন কমিটির সভাপতি নাজমুল হাসান নাহিদ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড