• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বখাটের ক্ষুরের আঘাতে আহত স্কুলছাত্রী

  সাতক্ষীরা প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৩
সাতক্ষীরা
ছবি : দৈনিক অধিকার

সাতক্ষীরায় উত্ত্যক্তকারী তিন বখাটের ধারালো ক্ষুরের আঘাতে নুসরাত জাহান অর্পি নামে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী আহত হয়েছে। ধস্তাধস্তির সময় তারা তার কাছ থেকে কিছু টাকাও ছিনিয়ে নিয়ে গেছে। তবে পুলিশ বলছে বখাটেরা ওই স্কুল ছাত্রীকে খুর মারেনি নখ দিয়ে আঁচড় দিয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের মুনজিতপুরে পুরানা হাসপাতালের ভেতরের সড়কে এ ঘটনা ঘটে। এ সময় মেয়েটি চিৎকার দিলে বখাটেরা পালিয়ে যায়।

অর্পির বড় ভাই শিমুল জানান, অর্পি একটি ভ্যানে করে মুনজিতপুরের লম্বা টালি এলাকার নিজেদের বাসা থেকে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। এ সময় পেছন দিক থেকে একটি মোটরসাইকেলে আসা হেলমেট পরা তিন যুবক তার ভ্যান থামিয়ে তাকে উত্ত্যক্ত করতে থাকে। তারা তাকে ভ্যান থেকে টেনে হেঁচড়ে নামানোর চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে মেয়েটি প্রতিবাদ করতেই তারা তাকে ধারালো ক্ষুর দিয়ে তিনটি আঘাত করে। তার বইয়ের ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় ব্যাগে থাকা কিছু টাকাও নিয়ে নেয় তারা। মেয়েটির চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে বখাটেরা পালিয়ে যায়। তবে যাবার সময় এ কথা কাউকে জানালে তার আরও বিপদ হবে বলে হুমকি দিয়ে যায়।

শিমুল জানান বিষয়টি অভিযোগ আকারে সাতক্ষীরা থানায় জানানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগকারীরা সন্দেহভাজন কারও নাম বলেনি। বখাটেদের খোঁজ চলছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড