• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকের নিচে পা হারাল কলেজ শিক্ষার্থী

  ফরিদপুর প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ২০:১৪
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনার শিকার কাজী মাহবুব আলম (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে এক পা হারিয়েছে কাজী মাহবুব আলম (১৯) নামে এক মেধাবী শিক্ষার্থী। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে শহরের টেপাখোলায় বনলতা সিনেমা হলের সামনে মুজিব সড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে। 

কাজী মাহবুব আলম ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নের খরদো লক্ষণদিয়া গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী কাজী আনিস ও মা লায়লা বেগমের ছেলে।

আহত কাজী মাহবুব আলম শহরের সরকারি ইয়াছিন কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির প্রথম বর্ষের ব্যবসায় শিক্ষা বিভাগের ছাত্র। দক্ষিণ ঝিলটুলী মহল্লায় জামালের দোকান এলাকার পাশে একটি বাড়িতে থেকে পড়াশুনা করত সে।

মাহবুবের চাচাতো ভাই সরকারি রাজেন্দ্র কলেজের ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী কাজী মামুন জানান, সুজকি জিক্সার মোটরসাইকেল নিয়ে সজল নামে এক বন্ধুকে নিয়ে ঘুরতে বের হয়ে এ দুর্ঘটনার শিকার হন তিনি। 

এ সময় উপস্থিত জনতা গুরুতর আহত অবস্থায় মাহবুবকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে নিয়ে যান। রাতেই তার শরীরে অস্ত্রোপচার করেন ওই হাসপাতালের অর্থপেডিক বিভাগের চিকিৎসক শাহীন জোয়ার্দার। এতে তার বাম পা কেটে ফেলতে হয়।

ফরিদপুর সরকারি ইয়াছিন কলেজের অধ্যক্ষ শিলা রাণী মন্ডল জানান, মাহবুব একজন মেধাবী সম্ভাবনাময় শিক্ষার্থী। এটি আমার প্রতিষ্ঠানের জন্য একটি দুঃখজনক ঘটনা। প্রতিটি শিক্ষার্থী আমার সন্তানতুল্য। 

কোতোয়ালি থানার এসআই বিল্লাল হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে দুর্ঘটনার পরে রবিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ দেয়নি।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড