• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহরণের ৫ দিন পর তরুণীকে উদ্ধার

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২৫
তরুণী উদ্ধার
অপহরণের পর তরুণী উদ্ধার ( ছবি : দৈনিক অধিকার )

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় অপহরণের ৫ দিন পর প্রভা রাণী (১৫) নামে এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাণীশংকৈল পৌরসভা এলাকার বাংলাগড় ফরিদপাড়া মহল্লা থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। 

উদ্ধারকৃত তরুণী ওই উপজেলার ঘনশ্যামপুর গ্রামের নিপেন্দ্র নাথ রায়ের মেয়ে। 

এর আগে গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে তরুণীর বাবা নিপেন্দ্র নাথ বাদী হয়ে রাণীশংকৈল থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলায় বাংলাগড় ফরিদপাড়া এলাকার ললিত ওরফে কাহি চন্দ্র রায়ের ছেলে রিপন চন্দ্র রায়সহ (২০) ৬ জনের নাম উল্লেখ করা হয়।

রাণীশংকৈল থানার ওসি (তদন্ত) খায়রুল আলম জানান, গত ৪ সেপ্টেম্বর প্রভা রাণী রাণীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নের ছিট বক্ষ্মপুর গ্রামের নানির বাড়িতে বেড়াতে যায়। ৯ সেপ্টেম্বর নানীর বাড়ি থেকে নিজের বাড়িতে ফিরছিল ওই তরুণী। পথে বসতপুর নামক এলাকায় পৌঁছালে রিপন চন্দ্র রায় ও তার লোকজন ওই তরুণীর পথরোধ করে এবং জোরপূর্বক মুখ চেপে ধরে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় তারা।

তিনি আরও বলেন, পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তরুণীকে না পেয়ে তার বাবা শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ৭ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলার ৭ ঘণ্টা পর রিপন চন্দ্র রায়ের বাড়ি থেকে তরুণীকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় আসামিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানায় পুলিশের এই কর্মকর্তা।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড