• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে অস্ত্রের মুখে ৬ জনকে অপহরণ

  বান্দরবান প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৩
বান্দরবান
রুমা থানা (ছবি : দৈনিক অধিকার)

বান্দরবানের রুমা উপজেলার সদর ইউনিয়নের সামা খাল পাড়া থেকে দিনে-দুপুরে ছয়জন বাসিন্দাকে অপহরণ করেছে পাহাড়ের অস্ত্রধারী সন্ত্রাসীরা।

রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে।

অপহৃতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে, তারা হলেন- চবা থুই মারমা (৩৮) মং হ্রি অং মারমা (৪০) মং চহ্লা মার্মা (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার রুমা উপজেলার সামা খাল পাড়ায় ১০-১২ জনের একটি অস্ত্রধারী পাহাড়ি সন্ত্রাসী গ্রুপ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈমং মার্মা (শৈবং) তার পাড়ায় এসেছে কি না খোঁজ নেন। এ সময় চেয়ারম্যান শৈমং মার্মা (শৈবং) কে না পেয়ে তারা পাড়ার ছয়জন বাসিন্দাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়।

স্থানীয়দের ধারণা মগ লিবারেশন পার্টির সদস্যরা এই অপহরণের ঘটনা ঘটাতে পারে।

রুমা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শৈমং মার্মা (শৈবং) জানান, পাহাড়ের একটি সন্ত্রাসী গ্রুপ তাকে খোঁজার জন্য পাড়ায় হানা দেয়। এ সময় তাকে না পেয়ে ছয়জনকে অপহরণ করে নিয়ে গেছে। তাদের উদ্ধারে যৌথবাহিনী মাঠে নেমেছে।

এ বিষয়ে রুমা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি উহ্লা চিং মারমা বলেন দৈনিক অধিকারকে বলেন, অপহরণের ঘটনাটি মগ লিবারেশন পার্টি ঘটাতে পারে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সেনাবাহিনীসহ আমরা অভিযানে নেমেছি বিস্তারিত পরে জানানো হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড