• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিরলে দুর্গাপূজা সুষ্ঠু করতে আলোচনা সভা

  দিনাজপুর প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৭
দুর্গাপূজা
দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করার জন্য চলছে আলোচনা সভা (ছবি : দৈনিক অধিকার)

আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করার জন্য দিনাজপুরের বিরলে ইউনিয়ন ও পৌর কমিটির সঙ্গে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বিরল উপজেলা শাখার আয়োজনে রবিবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ইউনিয়ন কমিটি নেতৃবৃন্দের সঙ্গে আলোচনা সভা, আইনশৃঙ্খলা ও মন্দিরের তালিকা প্রণয়ন করা হয়।

পূজা উদযাপন পরিষদের সদস্য সচিব বাবু সুবল চন্দ্র রায়ের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক বাবু রমা কান্ত রায়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিরল থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল।

আরও বক্তব্য রাখেন, চন্দ্র কান্ত রায় (চন্ডী), বীরেন্দ্র নাথ রায়, বিভুতী ভূষন সরকার, তাপস দেবনাথ, সুকিল চন্দ্র রায়, আনন্দ চন্দ্র রায়, দিলীপ চন্দ্র রায়, আলেন চন্দ্র রায়, রতন চন্দ্র রায় প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আসন্ন দুর্গাপূজা যেন সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয় সে জন্য নিজ নিজ পূজা মন্ডবে পাহারা নিশ্চিত করাসহ বিভিন্ন মন্ডবে সমস্যা হলে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় যেন তৎক্ষণাৎ সহযোগিতা পাওয়া যায়।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড