• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আমি গৃহত্যাগ করে সত্যের সন্ধানে যাচ্ছি’

  চট্টগ্রামে প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪২
পুলিশ কনস্টেবল
পুলিশ কনস্টেবলের ছেলে মোহাইমিনুল ইসলাম মোমিন (ছবি : দৈনিক অধিকার)

‘আমি গৃহ পলায়ন করি নাই। গৃহত্যাগ করিলাম। সত্যের সন্ধানে যাচ্ছি। আমাকে খোঁজাখুঁজি করে লাভ নেই। সত্যের মধ্যে সত্য আছে। কাজের ভেতরে কাজ আছে।’-রহস্যময় এমন সব কথা চিরকুটে লিখে বাড়ি থেকে চলে যায় সাতক্ষীরা সদর থানার পুলিশ কনস্টেবল মোস্তাফিজুর রহমানের ছেলে মোহাইমিনুল ইসলাম মোমিন। 

মোহাইমিনুল ইসলাম মোমিন (১৪) সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে মোহাইমিনুল এশার নামাজ পড়ার কথা বলে তাদের ভাড়া বাড়ি শহরের মনজিতপুর থেকে বেরিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। 

নিজ হাতে লেখা দীর্ঘ চিঠিতে মোহাইমিনুল আরও লিখেছে, দীর্ঘকালে আমাকে কেহ চিনে নাই, জানে নাই আমার কাজকে। আজ হয়তো প্রভুর অনুমতিক্রমে আমার সময় শেষ, তাই চলিলাম। ইহা স্বাভাবিক। অন্তত মুসলিমের পক্ষে। আমি সত্য লইয়াই আঁধার রাতে বাহির হইয়াছি। তারপর থেকে খোঁজ মিলছিল না মোহাইমিনুল ইসলাম মোমিনের।

এভাবেই উধাও হয়ে যাওয়া সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র মোহাইমিনুল ইসলাম মোমিনকে চট্টগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। দুই দিন অনেক খোঁজাখুঁজির পর শনিবার (১৪ সেপ্টেম্বর) মধ্য রাতে চট্টগ্রামের বন্দর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড