• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসের ধাক্কায় প্রাণ গেল ৩ যুবকের

  কুমিল্লা প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩৩
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা (ছবি : সংগৃহীত)

কুমিল্লার সদর দক্ষিণে রং সাইডে আসা শ্যামলী পরিবহনের একটি বাসের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সদর দক্ষিণ উপজেলা সদর থেকে প্রয়োজনীয় কাজ শেষে স্বজল, কাজল ও শাহীন মোটরসাইকেলযোগে পদুয়ার বাজার বিশ্বরোডে আসছিল। এ সময় শ্যামলী পরিবহনের একটি বাস রং সাইডে দিয়ে এসে ইউটার্ন করার সময় ওই তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। এতে তারা গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহত তিন মোটরসাইকেল আরোহী হলো- জেলার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকার সানন্দা গ্রামের বাসিন্দা মো. সাদেক হোসেনের ছেলে কাজল, একই এলাকার লালমতি গ্রামের হুমায়ন কবিরের ছেলে স্বজল এবং একই গ্রামের শাহীন।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও বাসটি উদ্ধার করা হয়েছে। এছাড়া ঘাতক বাসের চালক হামিদুল ইসলামকে আটক করা হয়েছে। নিহত তিন মোটরসাইকেল আরোহীর মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে বলেও জানান তিনি।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড