• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত

  কক্সবাজার প্রতিনিধি

১৫ সেপ্টেম্বর ২০১৯, ১১:১০
বন্দুকযুদ্ধ
(ছবি : প্রতীকী)

কক্সবাজারের টেকনাফে নয়াপাড়া শালবাগান ক্যাম্পে পুলিশের হাতে আটক হওয়া রোহিঙ্গা ডাকাত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। এ সময় পুলিশের তিন জন সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে টেকনাফ থানার পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে শালবাগান পাহাড়ি এলাকায় এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত রোহিঙ্গা ডাকাতের নাম হাবিব উল্লাহ (৪০)। সে ২৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মৃত আলী আহমদের ছেলে।

পুলিশ জানায়, শনিবার গভীর রাতে টেকনাফ মডেল থানা পুলিশের একটি দল আটক রোহিঙ্গা ডাকাত হাবিব উল্লাহকে নিয়ে শালবাগান পাহাড়ি এলাকায় অস্ত্র উদ্ধারের অভিযানে যায়। এ সময় সশস্ত্র দুবৃর্ত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে এসআই সুজিত চন্দ্র দে, এসআই মশিউর রহমান ও কনস্টেবল বেলাল উদ্দিন আহত হন। তখন পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে হামলাকারীরা দ্রুত পার্শ্ববর্তী জঙ্গলে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে দুটি দেশীয় অস্ত্র, ১০ রাউন্ড বুলেটসহ গুলিবিদ্ধ ডাকাত হাবিব উল্লাহকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। এরপর আহতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নেওয়া হলে সেখানে আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ হাবিবুল্লাহকে কক্সবাজার রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আটক ডাকাত সদস্যকে নিয়ে অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে গেলে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত হাবিবুল্লাহর মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড