• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে ২৪ ঘণ্টায় ফেনসিডিল ও ইয়াবাসহ আটক ৮

  জয়পুরহাট প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৬
আটক
মাদকসহ আটককৃতদের মধ্যে চারজন (ছবি : দৈনিক অধিকার)

পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে গত ২৪ ঘণ্টায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় তিন কেজি গাঁজা, ৮০ বোতল ফেনসিডিল ও ১৮ পিস ইয়াবাসহ আটজনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতদের মধ্যে পাঁচজন হলো- দিনাজপুর জেলার বিরামপুর পূর্বপাড়া এলাকার মৃত মিরাজের ছেলে আলমগীর (৩২), একই উপজেলার কসবা সাগরপুর গ্রামের শামসউদ্দিনের ছেলে মিনহাজুল (৩১), মির্জাপুর গ্রামের তাজমহলের ছেলে আলম (৩২), পাঁচবিবি উপজেলার রায়পুর গ্রামের মৃত বাবুর ছেলে মিন্টু (২২) ও উপজেলার কোকতাড়া এলাকার শফিকুল।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকাল থেকে শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত ২৪ ঘণ্টাব্যাপী পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকের সত্যতা নিশ্চিত করে পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর রহমান জানান, আটককৃত আলমগীর ও মিনহাজুল উপজেলার আমাইল পাকা রাস্তার ধারে গাড়ির জন্য দাঁড়িয়ে ছিল। এ সময় পুলিশ তাদের হাতে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে গাঁজাগুলো উদ্ধার করে। অপরদিকে একটি কাপড়ের ব্যাগে করে ফেনসিডিলগুলো ঢাকায় নেওয়ার পথে শিমুলতলী পাকা রাস্তা থেকে উপজেলার রায়পুর গ্রামের মৃত বাবুর ছেলে মিন্টুকে আটক করা হয়। এছাড়া উপজেলার কোকতাড়া এলাকার শফিকুলকে ইয়াবা বিক্রয়ের সময় আটক করে পুলিশ।

ওসি মনসুর রহমান বলেন, মাদকের জিরো টলারেন্স নীতিতে জেলা পুলিশ সুপারের নির্দেশে ২৪ ঘণ্টায় জেলাব্যপী মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদক কারবারি ও সেবনকারীসহ মোট আটজনকে আটক করা হয়।

এ সময় আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদের জয়পুরহাট জেলা হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড