• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শর্ট সার্কিটের আগুনে স্বপ্ন পুড়ল নুর মোহাম্মদের

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৪৯
অগ্নিকাণ্ড
অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে যাওয়া ঘরের টিনসহ জিনিসপত্র সরিয়ে নেওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

সাজানো সংসার আর স্বপ্ন দুটোই শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই হয়েছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার নুর মোহাম্মদের। অগ্নিকাণ্ডের ঘটনায় তিনটি গরুসহ তার বাড়ির সবকিছুই পুড়ে ছাই হয়ে গেছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের কাচকালী বাজারের পার্শ্ববর্তী নুর মোহাম্মদের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা জানায়, শুক্রবার রাতে মুঠোফোনের মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। তবে, ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই বাড়ির সবকিছু পুড়ে গিয়েছিল। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে দেড় লাখ টাকার মালামাল ক্ষতির হাত থেকে রক্ষা করতে পারলেও অগ্নিকাণ্ডে প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত নুর মোহাম্মদ জানিয়েছেন, শুক্রবার বিকালে স্ত্রীকে ডাক্তার দেখাতে ঘরে তালা দিয়ে ঠাকুরগাঁও শহরে গিয়েছিলেন তারা। ডাক্তার দেখিয়ে বাড়িতে ফেরার আগেই শর্ট সার্কিটের আগুনে তিনটি গরু, নগদ টাকা, ঘরের আসবাবপত্রসহ সবকিছু পুড়ে ছাই হয়েছে। তবে, তিনি দাবি করেন, অগ্নিকাণ্ডের ঘটনায় নগদ টাকাসহ প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে তার।

এ ঘটনায় শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকাল পর্যন্ত উপজেলা প্রশাসন কিংবা ইউনিয়ন পরিষদের কেউই কোনো খোঁজ নিতে আসেননি।

এ দিকে, ভানোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওহাব সরকার বলেন, ‘অগ্নিকাণ্ডের ঘটনা কেউ জানায়নি আমাকে।’

উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমনের সঙ্গে এ ব্যাপারে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড