• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে আসামি ধরতে গিয়ে ‘বন্দুকযুদ্ধ’, অস্ত্র ও মাদক উদ্ধার

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৫
আহত
আহত মাদক কারবারি ও সন্ত্রাসী টুটুল (ছবি : দৈনিক অধিকার)

১৭ মামলার আসামি টুটুলকে ধরতে গিয়ে চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ টুটুলসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন- সদর থানার এসআই নজরুল ইসলাম ও কনস্টেবল মোহন আলী। অপরদিকে আহত মাদক কারবারি ও সন্ত্রাসী টুটুল একই উপজেলার রানিহাটি ইউনিয়নের রামচন্দ্রপুর হাট এলাকার বজলু মোন্নার ছেলে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে সদর উপজেলার মেলার মোড়ে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। আহতদের চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ওসি মো. জিয়াউর রহমান জানান, ১৭ মামলার পলাতক আসামি টুটুলসহ ১০ থেকে ১২ জন সদর উপজেলার মেলার মোড়ে একটি নির্মাণাধীন বাড়িতে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে শনিবার দুপুরের দিকে সদর থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে টুটুল ও তার সহযোগীরা প্রথমে গুলি চালায়।

পরে আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় পুলিশ। এতে ১৭ মামলার আসামি টুটুল পায়ে গুলিবিদ্ধ হয় ও সদর থানার এসআই নজরুল ইসলাম ও কনস্টেবল মোহন আলী আহত হয়। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দেশীয় অস্ত্র ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়া আহত টুটুল ও দুই পুলিশ সদস্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড