• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মসজিদের ভেতর ঢুকে মুসল্লিকে কুপিয়ে জখম

  কক্সবাজার প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩০
মসজিদ
মসজিদ (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজার সদরের খরুলিয়ায় পূর্বশত্রুতার জের ধরে মসজিদের ভেতরে ঢুকে এক মুসল্লিকে কুপিয়েছে স্থানীয় মাদক কারবারি ও শীর্ষ সন্ত্রাসীরা।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) খরুলিয়ার সুতারচর এলাকার জামে মসজিদের ভেতরে এ ঘটনা ঘটে। আহত যুবক একই এলাকার ছুরুত আলমের ছেলে আব্দুল মালেক (৩২)। তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপরতা চালাচ্ছে বলে জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীর বরাতে জানা গেছে, শুক্রবার মালেক জুমার নামাজ শেষে মসজিদ থেকে বের হওয়ার সময় মসজিদের ভেতরে ঢুকে তার ওপর হামলা চালায় প্রতিবেশী মাদক সম্রাট ইউসুফ আলীর ছেলে শীর্ষ সন্ত্রাসী, ইয়াবা ডন ও দেড় ডজন মামলার পালাতক আসামি রাজা মিয়া। এ সময় রাজা ও তার সহোদর তিন ভাই ওসমান গনি, নবাব মিয়া, আকাশসহ ৫ থেকে ৬ জন দুর্বৃত্ত রামদা দিয়ে মালেককে এলোপাতাড়ি কোপাতে থাকে।

এ দিকে, কিছুদিন আগে দিনের বেলায় সন্ত্রাসী রাজা মিয়া আহতের ভাই মান্নানের মোবাইল ও ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এই বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে অভিযোগ দিয়েও কোনো সুরাহা না পেয়ে সন্ত্রাসী রাজা মিয়াকে তারা ধাওয়া করে। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে দাবি আহতের পরিবারের।

ঘটনার সংবাদ পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুর রহমান, ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান ও সদর থানার ওসি (তদন্ত) খাইরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ধর্ম প্রতিষ্ঠানে হামলার ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যান ও এলাকার সাধারণ মুসল্লিরা নিন্দা জানিয়েছেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড