• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা, মালামাল লুট

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩৭
কিশোর
ছবি : দৈনিক অধিকার

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৭টি দোকানে হামলা ও দোকানে থাকা মালামাল লুটের ঘটনা ঘটেছে।  

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কোলা ইউনিয়নের ছাতিয়ানতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বাজারে এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ছাতিয়ানতলী গ্রামের মো. সৈকত (১৫) ও সোন্ধাদিয়া গ্রামের সাব্বিরের (১৭) সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে গালাগালির এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় সাব্বির সৈকতকে হুমকি দিয়ে চলে যায়। পরে সাব্বির ১০ থেকে ১২ জন লোক নিয়ে সৈকতকে মারার জন্য ছাতিয়ানতলী স্কুল সংলগ্ন বাজারে আসে। বাজারের লোকজন তাদের থামানোর চেষ্টা করলে সৈকতের চাচা বাদল মল্লিক তাদের মারধরে আহত হয়। তখন বাজারের দোকানদাররা তাদের চারজনকে আটকে রেখে অভিভাবকদের খবর দেয়। অভিভাবকরা এসে তাদের ছাড়িয়ে নিয়ে বাজারের দোকানদারসহ স্থানীয় লোকজন বসে বিষয়টি মীমাংসা করে দেন।

পরে শ্রীনগর উপজেলার সিংপাড়া এলাকার দিদার হোসেনের ছেলে মামুন ও স্বাধীনের ছেলে আব্দুল্লাহর নেতৃত্বে সোহাগ, সাব্বির, তপন, মুরাদ, জাহিদ ওরফে রেন্ডিসহ ৭০ থেকে ৮০ জনের একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্র নিয়ে ছাতিয়ানতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বাজারের ৭টি দোকান ১টি গ্যারেজে ব্যাপক ভাঙচুর চালায়। দোকানের মালামালসহ গ্যারেজের সামনে থাকা পিকআপ থেকে ২টি ব্যাটারি লুট করে নিয়ে যায়। ভাঙচুর ও লুটপাটে ৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে বাজারের দোকানদাররা অভিযোগ করেন। 

বাংলাদেশ ছাত্রলীগের সহসম্পাদক রনি চৌধুরী বলেন, আমি ঘটনাটি শুনে তাৎক্ষণিক থানায় জানিয়েছি। পুলিশ ঘটনাস্থলে এসেছিল। এ ব্যাপারে সিরাজদিখান থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে। 

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড