• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমপি পঙ্কজের অশ্লীল ভিডিও প্রকাশ, দুই যুবক রিমান্ডে

  জয়পুরহাট প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩১
জয়পুরহাট
জেলার ম্যাপ

বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথের অশ্লীল ভিডিও প্রকাশ করার অভিযোগে দুই যুবক গ্রেফতার করেছে পুলিশ। পরে তাদের তিন দিনের রিমান্ডে নেওয়া হয়।

গ্রেফতারকৃত দুই যুবক হলো- মো. আমান হাসান শিপন (২৩) ও মো. মেসবাহুল ইসলাম ওরফে মেসবাহ (২৭)।

সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগ সূত্রে জানানো হয়,  বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে তাদের জয়পুরহাট থেকে গ্রেফতার করা হয়। ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল জব্দ করে সাইবার পুলিশ।

পুলিশ জানায়, গ্রেফতার দুই যুবক বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এমপির নাম ও ছবি সংযুক্ত করে অশ্লীল ভিডিও তৈরি করে এবং ছদ্মবেশে তা সামাজিক যোগযোগ মাধ্যমে প্রকাশ করেছিল।

ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম বেশ কয়েকদিন ধরে সোস্যাল মিডিয়া মনিটরিং এবং গোয়েন্দা তৎপরতার মাধ্যমে অপরাধীদের শনাক্ত করে ও তাদের গ্রেফতার করে।

এ বিষয়ে ধানমন্ডি মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। পুলিশ সাত দিনের রিমান্ডের আবেদন করলে আদালত তাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড