• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাদ্যমন্ত্রীর সঙ্গে নওগাঁর ডিসি-এসপির মতবিনিময়

  নওগাঁ প্রতিনিধি

১৪ সেপ্টেম্বর ২০১৯, ০০:৩৪
মতবিনিময় সভা
খাদ্যমন্ত্রীর সঙ্গে মতবিনিময় করছেন নওগাঁর ডিসি ও এসপি (ছবি : দৈনিক অধিকার)

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের সঙ্গে নওগাঁর জেলা প্রশাসক (ডিসি) ও নবাগত পুলিশ সুপারের (এসপি) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নওগাঁ সার্কিট হাউজে জেলা প্রশাসক হারুন অর রশিদ ও পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের সঙ্গে নওগাঁ জেলার বিভিন্ন উন্নয়ন ও আইন-শৃঙ্খলা বিষয়ে মতবিবিনিময় করেন। 

এ সময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়ন প্রকল্পে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। তাই জনপ্রতিনিধিদের পাশাপাশি জেলা প্রশাসন ও বাংলাদেশ পুলিশের ভূমিকা অপরিসীম। নওগাঁয় বর্তমান সরকারের উন্নয়ন ও আইন শৃঙ্খলা বজায় রাখতে সকল সরকারি কর্মকর্তাদের পাশপাশি সাধারণ মানুষের ভূমিকা রয়েছে। সর্বস্তরের মানুষকে সরকারি কর্মকর্তাদের সহযোগিতার আহ্বান তিনি জানান।

এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, নওগাঁ জেলা অতিরিক্ত জেলা প্রশাসক মাহাবুবুর রহমান, খাদ্যমন্ত্রীর একান্ত সচিব মো. শহিদুজ্জামান, নওগাঁ জেলা খাদ্য নিয়ন্ত্রক জি এম পাটোয়ারী, নওগাঁ সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেনসহ জেলা প্রশাসন , পুলিশ কর্মকর্তা ও নওগাঁ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড