• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশকে ৭২ ঘণ্টার আল্টিমেটাম যুবলীগ নেতার

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১৩ সেপ্টেম্বর ২০১৯, ২২:১৩
মৌলভীবাজার
নেতারা বক্তব্য রাখছেন (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু সুফিয়ানের ওপর হামলাকারীদের ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দিয়েছেন উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৮টায় জয়চন্ডী ও সদর ইউপি যুবলীগের আয়োজনে উপজেলার গাজীপুর বাজারের চৌমুহনীতে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় এ আল্টিমেটাম দেওয়া হয়।

উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস সহিদের নেতৃত্বে সংগঠনের নেতাকর্মীরা প্রায় শতাধিক মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে স্থানীয় গাজীপুর বাজার এলাকায় বিক্ষোভ মিছিল করেন।

গাজীপুর বাজারের চৌমুহনীতে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন জয়চন্ডী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. দুলাল আহমদ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এস এম জুনাব আলী।

প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি মো. আব্দুস সহিদ। বিশেষ অতিথির বক্তব্য দেন- উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম সবুজ।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগ নেতা আব্দুর রকিব, ইছই আহমদ, প্রভাষক আহসান রাব্বী মিরাজ, প্রভাষক খালিক উদ্দিন, সিপন খান এবং পৌর ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি সম্পাদকসহ নেতৃবৃন্দরা।

প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সহিদ বলেন, বিএনপির সন্ত্রাসী নেতা হামিদ ও তাঁর সহযোগী কর্তৃক প্রকাশ্যে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে। যা খুবই ন্যক্কারজনক। হামলার প্রায় একদিন অতিবাহিত হয়ে গেলেও পুলিশ ওই নেতা এবং তার সহযোগীদের ধরতে পারেনি।

তিনি পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন আগামী ৭২ ঘণ্টার মধ্যে ওই সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি। অন্যথায় যুবলীগের সকল নেতাকর্মীদের নিয়ে কঠোর কর্মসূচি গ্রহণ করতে বাধ্য হব।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী বলেন, এ ঘটনায় সুফিয়ানের মামা ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে কুলাউড়া উপজেলার স্থানীয় গাজীপুর বাজার এলাকায় ব্যবসায়ীক বিরোধের জেরে আব্দুল হামিদসহ ৮-১০ জন ধারালো অস্ত্র দিয়ে পৌর যুবলীগ নেতা আবু সুফিয়ানকে কুপিয়ে জখম করেন। গুরুতর আহত সুফিয়ান সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় এজাহারভুক্ত আসামিদের গ্রেফতার করতে না পারায় যুবলীগ নেতাদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড