• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেধা মননশীলতা বিকাশে খেলাধুলার বিকল্প নেই : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

  রাজশাহী প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৩
শাহরিয়ার আলম
খেলা শেষে পুরস্কার প্রদানকালে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম। (ছবি : সংগৃহীত)

পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম বলেছেন, শারীরিক গঠন ও মেধা মননশীলতা বিকাশে খেলাধুলার বিকল্প নেইপ্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ বিনির্মাণে সোনার মানুষ গড়ে তুলতে সকল কার্যক্রম অব্যাহত রেখেছেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বাঘা উপজেলার বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট-২০১৯ ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলার সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযেগিতায় বাঘা উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস এ অনুষ্ঠানের আয়োজন করে।

প্রতিমন্ত্রী বলেন, যেসব ছেলেমেয়ে খেলাধুলায় মনোনিবেশ করে, তারা খারাপ কাজে লিপ্ত থাকতে পারে না। বর্তমান সরকার পড়াশোনার পাশাপাশি খেলাধুলাকেও বিশেষ গুরুত্ব দিয়েছে। তিনি বলেন, ক্রীড়া জগতে বাংলাদেশ আজ আন্তর্জাতিকভাবে প্রশংসিত হয়েছে।

প্রতিমন্ত্রী এ খেলায় চ্যাম্পিয়নদের মাঝে প্রতিটি দলকে ২৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার এবং রানারআপদের মাঝে প্রতিটি দলকে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা দেয়ার ঘোষণা দেন। পরে তিনি বিজয়ী খেলোয়াড়দের মাঝে মেডেল ও পুরস্কার তুলে দেন।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিন রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোশাররফ হোসেন মোল্লা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আব্দুস সালাম, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, বাঘা উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়েব উদ্দীন লাভলু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ওডি/এসএইচএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড