• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

হবিগঞ্জে ইয়াবাসহ পাঁচ মাদক কারবারি আটক

  হবিগঞ্জ প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৭
আটক
ডিবি অভিযানে আটককৃতদের মধ্যে দুইজন মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

হবিগঞ্জ পৌর এলাকায় পৃথক অভিযান চালিয়ে পাঁচজন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃতরা হলো- পৌর এলাকার রামপুরের সুদেব সরকারের ছেলে স্বপন সরকার (৪০), মহাপ্রভু আখড়া রোডের মৃত মহাদেব রায়ের ছেলে ভূবন রায় (৩৯), একই এলাকার আব্দুল হাই সানাউল্লাহর ছেলে মো. শাহজাহান (৩৫), পৌর এলাকার স্টাফ কোয়ার্টার আবাসিক এলাকার মৃত সামসুদ্দিন আহম্মেদের ছেলে সারোয়ার আহম্মেদ (৩৪) ও রিচি গ্রামের সাহেদ আলীর ছেলে পারভেজ (৩২)।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত ২টার দিকে পৌর এলাকাজুড়ে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গোয়েন্দা পুলিশের এসআই মোজাম্মেল মিয়ার নেতৃত্বে বৃহস্পতিবার রাতে একদল পুলিশ সদস্য গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ পৌর এলাকার ২ নম্বর পুল তেঘরিয়ার রোডে অভিযান চালায়। একই সময় পৌর এলাকার ঘাটিয়া বাজার এলাকার রেইনবো পার্সেল সার্ভিসের দক্ষিণ পাশের একটি টিনসেড ঘরে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের অপর একটি টিম। পৃথক এ অভিযানে ওই পাঁচজন মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকের সত্যতা স্বীকার করে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মানিকুল ইসলাম জানান, হবিগঞ্জ জেলা মাদকমুক্ত করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। এ সময় মাদক কারবারিদের ধরতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানানা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড