• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয়বার মেয়ে হওয়ায় হত্যা করল পাষণ্ড বাবা

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৮
নিহত
নিহত শিশু সুমাইয়া খাতুনের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

দ্বিতীয়বারের মতো কন্যা সন্তান জন্ম নেওয়ায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় সুমাইয়া খাতুন নামে ৯ মাস বয়সী শিশুকে হত্যা করে ডোবায় ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে পাষণ্ড পিতা বদিউজ্জামানের বিরুদ্ধে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার মুকুন্দগাঁতি গ্রামে দ্বিতীয় দফায় কন্যা সন্তান জন্ম হওয়ায় ক্ষোভে নিজের শিশুকে শ্বাসরোধে হত্যার এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বদিউজ্জামান বেলকুচি উপজেলার মুকুন্দগাঁতি গ্রামের তাঁত শ্রমিক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, সাত বছর আগে তাঁত শ্রমিক বদিউজ্জামানের সঙ্গে পাবনার চাটমোহর উপজেলার মির্জাপুর গ্রামের সিকেন্দার আলীর মেয়ে সুন্দরী খাতুনের বিয়ে হয়। কয়েক বছর পূর্বে তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। এ নিয়েও তাদের সংসারে অসন্তোষ চলছিল। এরপর থেকে একটি ছেলে সন্তানের আশা করলেও ৯ মাস আগে দ্বিতীয়বার তাদের সংসারে সুমাইয়া নামে আরেকটি কন্যা সন্তানের জন্ম হয়। 

এ কারণে প্রায়ই স্ত্রীকে মারধরসহ শিশু সন্তানকে হত্যা করার হুমকি দিতো বদিউজ্জামান। এমতাবস্থায় শুক্রবার সকালে শিশু সন্তান সুমাইয়াকে শ্বাসরোধে হত্যার পর বাড়ির পাশের ডোবায় ফেলে দেয় বদিউজ্জামান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিশুটির মরদেহ উদ্ধার করে।

ঘটনার পর থেকে বদিউজ্জামান পলাতক রয়েছে উল্লেখ করে ওসি আরও জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে। তাছাড়া আসামিকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড