• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

  বগুড়া প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৩০
গ্রেফতার
ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত তারেক ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

বিয়ের প্রলোভন দেখিয়ে বগুড়ার ধুনট উপজেলায় এক যুবতীকে (১৮) ধর্ষণের অভিযোগে তারেক ইসলাম (২০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত তারেক ইসলাম উপজেলার আড়কাটিয়া গুচ্ছ গ্রামের মোক্তার ইসলামের ছেলে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে ওই যুবতী নিজে বাদী হয়ে ধুনট থানায় মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে।

থানায় দায়েরকৃত মামলার সূত্রে জানা যায়, উপজেলার আড়কাটিয়া গুচ্ছ গ্রামের ওই যুবতীকে একই গ্রামের মোক্তার হোসেনের ছেলে তারেক ইসলাম প্রায়ই কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ওই যুবতীকে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল তারেক। বিষয়টি তার পরিবারকে জানালে তারেক আরও ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে গত ১৩ আগস্ট বেলা সাড়ে ১২টার দিকে বাড়িতে কেউ না থাকায় ওই যুবতীর ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে তারেক ইসলাম।

এ সময় ঘটনাটি কাউকে না বলতে ভয়ভীতি দেখানোর পাশাপাশি তাকে বিয়ের প্রলোভন দিয়ে কৌশলে সটকে পড়ে তারেক। এরপর ওই যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে তারেক ইসলাম। সর্বশেষ গত ৩০ আগস্ট আবারও তারেক ইসলাম ওই যুবতীকে তার ঘরে ঢুকে ধর্ষণ করতে চাইলে যুবতীর আত্মচিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তারেককে হাতেনাতে ধরে তার পরিবারকে খবর দেয়।

পরে ধর্ষক তারেকের বাবা-মা ওই যুবতীর পরিবারের কাছে ৮০ হাজার টাকা যৌতুক দাবি করে। এতে নিরুপায় হয়ে শুক্রবার সকালে ওই যুবতী নিজে বাদী হয়ে তারেক ইসলামকে আসামি করে ধুনট থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়েরের পর প্রধান আসামি তারেক ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এ সময় নির্যাতিত ওই যুবতীর ডাক্তারি পরীক্ষার জন্য তাকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড