• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন

ইয়াবাসহ বগুড়ায় চারজন আটক

  বগুড়া প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৬
আটক
ইয়াবাসহ আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

দুই হাজার ২শ পিস ইয়াবাসহ বগুড়ার সদর উপজেলায় চারজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।   

আটককৃতরা হলো- গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার বসেন্তর পাড়ার রইচ উদ্দিনের ছেলে আলম মিয়া (৩৪), পলাশবাড়ি উপজেলার মোস্তাফাপুরের আনিসুর রহমানের ছেলে আব্দুল আহাদ (২৮), একই উপজেলার আব্দুল হামিদের ছেলে মাহাফেল মিয়া (২৬) ও মুরারীপুরের নওশা মিয়ার ছেলে সাহাদুল ইলাম (২৮)। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে শহরের চারমাথা বাসস্ট্যান্ড টার্মিনালের সামনের জোস্না পাম্পের পার্শ্ববর্তী এলাকা থেকে তাদের আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই ফয়সাল হোসেন জানান, গোপন সংবাদে জানতে পারি চারমাথা বাসস্ট্যান্ড টার্মিনালের সামনের জোস্না পাম্পের পার্শ্ববর্তী শ্রমিক অফিসের সামনে মাদক বেচাকেনা হচ্ছে। এমন সংবাদ পেয়ে সঙ্গীয় পুলিশ সদস্যসহ সেখানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আমাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের ধরে ফেলে পুলিশ। পরে তাদের দেহ তল্লাশি করে চারজনের কাছে থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় দুই হাজার ২শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বগুড়া সদর থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি। 

আটকের সত্যতা স্বীকার করে বগুড়ার গোয়েন্দা পুলিশের ওসি আছলাম আলী জানান, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়ার নির্দেশে মাদকসহ সব ধরনের অপরাধ নির্মূলে ডিবি পুলিশ কাজ করে চলছে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড