• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে শিক্ষিকাকে ধর্ষণে মামলা, স্কুল পরিচালক আটক

  ফরিদপুর প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৩
আটক
(ছবি : প্রতীকী)

বিয়ের প্রলোভন দেখিয়ে ফরিদপুরের নগরকান্দা উপজেলায় স্কুল শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে একই স্কুলের পরিচালকের বিরুদ্ধে।

অভিযুক্ত ওই স্কুল পরিচালকের নাম সামিউল ইসলাম (৩৬)। এক সন্তানের জনক সামিউল কোদালীয়া শহীদনগর ইউনিয়নের ছাগলদী গ্রামের এসকেন্দার আলীর ছেলে ও নগরকান্দা উপজেলা সদরে অবস্থিত এস আলী মাল্টিমিডিয়া প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক।

এ ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষিকা নিজেই বাদী হয়ে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন।

নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বদরুদ্দোজা শুভ জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ওই শিক্ষিকা তাকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ আনেন স্কুলের পরিচালক সামিউল ইসলামের বিরুদ্ধে। অপরাধের মাত্রা গুরুতর হওয়ায় তাকে থানায় মামলা করার পরামর্শ দেওয়া হয়। এ সময় ঘটনাস্থলে উপস্থিত পরিচালক সামিউলকে পুলিশে সোপর্দ করা হয়।

এ ব্যাপারে নগরকান্দা থানার এসআই মো. সজিবুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতেই ওই শিক্ষিকার অভিযোগের প্রেক্ষিতে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে।

এ দিকে, অভিযুক্ত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে উল্লেখ করে নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান জানান, মামলার বাদী ওই শিক্ষিকার ডাক্তারি পরীক্ষার জন্য তাকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড