• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোয়ালখালীতে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

  বোয়ালখালী প্রতিনিধি, চট্টগ্রাম

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৫
চট্টগ্রাম
ছবি : প্রতীকী

চট্টগ্রামের বোয়ালখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রূপনা দাশ (৩৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার পূর্ব শাকপুরার যোগেশ দাশের পুরাতন বাড়িতে এ ঘটনা ঘটেছে। নিহত গৃহবধূ একই এলাকার কানু দাশের স্ত্রী।

এ ঘটনায় জন্য পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে দায়ী করছেন স্থানীয়রা। তাদের অভিযোগ পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের অবহেলায় এ ঘটনা হয়েছে।

নিহতের স্বামী কানু দাশ জানান, শুক্রবার সকালে ছাগল চড়াতে বের হয় রূপনা। যাওয়ার সময় ঘরের পার্শ্ববর্তী জমিতে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে যায় সে ও ছাগলটি।

তিনি আরও বলেন, বৈদ্যুতিক তার জমিতে ঝুলে পড়ার বিষয়টি বিদ্যুৎ অফিসে জানলেও কোনো ব্যবস্থা না নেওয়ায় এ ঘটনা ঘটেছে। আমি এর ন্যায় বিচার চাই।

স্থানীয়রা জানান, ঘটনার আগের দিন বৃহস্পতিবার যোগেশ দাশের পুরাতন বাড়ির পাশে থাকা খুঁটি থেকে একটি বৈদ্যুতিক তার জমিতে ঝুলে পড়ে। বিষয়টি পল্লী বিদ্যুৎ অফিসের অভিযোগ কেন্দ্রে জানানো হলে বিকাল ৩টার দিকে দুইজন ব্যক্তি এসে দেখে যান এবং পরদিন বিষয়টি ঠিক করার জন্য স্থানীয়দের থেকে টাকা তোলার জন্য বলে যান। ওই সময় তারা বিষয়টি গুরুত্ব দিয়ে তারটি সরিয়ে নিলে এ ঘটনা ঘটত না।

বোয়ালখালী ফায়ার সার্ভিসের লিডার রূপক কান্তি সরকার জানান, শুক্রবার সকাল ১১টায় খবর পেয়ে ঘটনাস্থল পৌঁছায়। তবে বিদ্যুৎ কর্তৃপক্ষের লোক না আসায় লাশ উদ্ধার করতে বিলম্ব হয়। দুপুর ১টার দিকে লাশ উদ্ধার করে বোয়ালখালী থানা পুলিশকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বোয়ালখালী জোনাল অফিসের এজিএম নিজাম উদ্দিন সামস্ বলেন, অবহেলা ছিল কি না তা তদন্ত করে দেখা হচ্ছে। কারও অবহেলায় একটি প্রাণ চলে যাবে তা মেনে নেওয়া যায় না।

থানার উপপরিদর্শক মো. কামাল হোসেন, গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড