• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মণিরামপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গৃহবধূর মৃত্যু

  যশোর প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৩৮
হাসপাতাল
খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল (ছবি : সংগৃহীত)

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে যশোরের মণিরামপুর উপজেলায় মেহেরুন নেছা (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

নিহত মেহেরুন নেছা উপজেলার সালামতপুর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে তার মৃত্যু হয়। এর আগে গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নিহতের স্বজন আলম জানান, গত ৬ সেপ্টেম্বর মেহেরুন নেছা ডেঙ্গুতে আক্রান্ত হলে তাকে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার ব্রেইন স্ট্রোক হয়। পরে সেখানকার চিকিৎসকেরা তাকে খুলনায় নিতে বলে। এরপর চিকিৎসকদের কথা অনুযায়ী তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) নিলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার অবস্থার অবনতি হয়। পরে কর্তব্যরত ডাক্তাররা তাকে বাড়িতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ওইদিন রাতে বাড়িতে নিয়ে আসার সময় পথে মেহেরুন নেছার মৃত্যু হয়।

রোহিতা ইউনিয়নের সদস্য মনোয়ার হোসেন শুক্রবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মেহেরুন নেছার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড