• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

চেয়ারম্যানকে কাফনের কাপড় পাঠাল সন্ত্রাসীরা

  পাবনা প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১৩
পাবনা
এএইচএম কামরুজ্জামান খোকন (ছবি : দৈনিক অধিকার)

পাবনার চাটমোহরে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী এএইচএম কামরুজ্জামান খোকনকে কাফনের কাপড়সহ হত্যার হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে একটি সন্ত্রাসী গ্রুপ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকালে তিনি সাংবাদিকদের জানান, গত ৬ সেপ্টেম্বর এ হুমকি দেওয়া হয়। বিভিন্ন কারণে তিনি বিষয়টি সাংবাদিকদের জানাননি।

তার উপর হামলা হওয়া সংক্রান্ত একটি মামলা তুলে নেওয়ার জন্য এ হুমকি দেওয়া হয়েছে বলে তিনি জানান। চিঠি পাওয়ার পর জীবনের নিরাপত্তা চেয়ে তিনি থানায় জিডি করেছেন।

ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খোকন বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনের সময় তার উপর সন্ত্রাসী হামলা হয়েছিল। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (পরে ভোটে নির্বাচিত) আব্দুল হামিদ মাস্টারের নির্বাচনি প্রচারণা কাজ শেষে বাড়ি ফেরার পথে হামলাটি করা হয়েছিল। এ ঘটনায় ৭-৮ জনের নামে থানায় মামলা করেছিলেন তিনি।

তিনি আরও জানান, সম্প্রতি পুলিশ ওই মামলার চার্জশিট দিয়েছে। মামলার আসামিরা জামিনে ছাড়া পাওয়ার পরই এ চিঠি দিয়েছেন। ৬ সেপ্টেম্বর বেসরকারি ডাক কুরিয়ার সার্ভিসের মাধ্যমে একটি চিঠি পাঠানো হয়। জিডি করা হয় ৮ সেপ্টেম্বর সন্ধ্যায়। এ ঘটনায় মঙ্গলবার বিকালে হরিপুর ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের কামরুল ইসলাম নামের একজনকে আটক করেছে পুলিশ। মামলা করাই এখন তার জীবনের জন্য কাল হয়ে দাঁড়িয়েছে।

থানার ওসি (প্রশাসন) শেখ মো. নাসীর উদ্দিন বলেন, একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তদন্তের স্বার্থে এর বেশি কিছু জানানো যাচ্ছে না।

সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরিন বলছেন, বিষয়টি ওসি দেখছেন। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড