• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিদ্যুতের তারে পা দিয়ে বৃদ্ধের মৃত্যু

  সাতক্ষীরা প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫৮
মরদেহ
ছবি : প্রতীকী

সাতক্ষীরায় বিদ্যুতায়িত হয়ে পারভেজ শেখ (৬৯) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ওই বৃদ্ধের নাতি পিয়াস (১৩)।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরা সদর উপজেলার থানাঘাটা গ্রামে এ ঘটনা ঘটে। আহত পিয়াসকে সাতক্ষীরার সিবি হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা তাকে খুলনার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করার পরামর্শ দিয়েছে।

নিহত পারভেজ শেখ যশোরের মৃত মো. আলীমুদ্দিন শেখের ছেলে। তিনে দীর্ঘদিন যাবত তারা সাতক্ষীরায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে বাড়ির সংস্কার কাজ করছিল পারভেজ শেখ ও তার নাতি পিয়াস। এ সময় অসাবধানতাবশত বিদ্যুতের খোলা তারের ওপর পা দেয় পারভেজ শেখ। এতে তিনি বিদ্যুতায়িত হন। খালি হাতে তাকে বাঁচাতে গিয়ে তার নাতি পিয়াসও বিদ্যুতায়িত হয়ে ছিটকে পড়ে। এ সময় ঘটনাস্থলে পারভেজ শেখের মৃত্যু হয়। পরে পিয়াসকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা আরও জানান, আহত পিয়াসের অবস্থাও গুরুতর। প্রথমে তাকে সাতক্ষীরা সিবি হাসপাতালে ভর্তি করা হলেও সেখানকার চিকিৎসকরা তাকে খুলনার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করার পরামর্শ দিয়েছেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড