• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় পদ্মা সেতুর দাবিতে মানববন্ধন

  ঈশ্বরদী প্রতিনিধি ,পাবনা

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫০
মানববন্ধন
মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

পাবনার নগরবাড়ি বা কাজিরহাটকে সংযুক্ত করে আরিচা মানিকগঞ্জ-দৌলদিয়া রাজবাড়ীকে একীভূত করে দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের দাবিতে পাবনার ঈশ্বরদীতে মানববন্ধন করা হয়েছে। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে ঈশ্বরদী প্রেসক্লাবের সামনে পাবনা জেলা উন্নয়ন ফোরাম এ মানববন্ধনের আয়োজন করে।

এ সময় বক্তারা বলেন, ‘এক সময়ে উত্তরাঞ্চলের প্রবেশদ্বার বলে খ্যাত ছিল নগরবাড়ি ঘাট। যমুনা সেতু চালু হওয়ার পরে অর্থনৈতিকভাবে ঐতিহ্য হারানোয় ভেঙে পড়ে এখানকার সবকিছু।’

বক্তারা বলেন, ‘যমুনা সেতুর ওপরে ক্রমাগত চাপ কমাতে এবং উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের সঙ্গে রাজধানীর স্বল্প সময়ে যাতায়াত নিশ্চিত করতে ও সড়ক দুর্ঘটনা রোধে পাবনাকে সংযুক্ত করে দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ এখন সময়ের দাবি। তাই আগামী দিনের এমন কর্মপরিকল্পনায় পাবনাকে যেন সংযুক্ত করা হয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে এ আহ্বান জানান বক্তারা।’

এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, প্যানেল মেয়র সাঈদ হাসান শিমুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, পাবনা জেলা পরিষদের সদস্য শফিউল আলাম বিশ্বাসসহ পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিক এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড