• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

সুমন হত্যা চেষ্টা মামলার নির্দেশদাতাসহ গ্রেফতার ৩

  নরসিংদী প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:২৭
আটক
প্রতীকী ছবি

নরসিংদীর মাধবদীতে সুমনকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার অন্যতম নির্দেশদাতা আসিফসহ (২৩) তিনজনকে গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে মাধবদী নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, গত ১ সেপ্টেম্বর ২০১৯ রাত সাড়ে আটটায় পূর্ব শত্রুতার জের ধরে ছোট মাধবদীর লাল মিয়ার ছেলে সুমন মিয়াকে (২২) একা পেয়ে সন্ত্রাসীরা তার বাড়ির সামনে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। বর্তমানে সে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ঘটনাস্থল থেকে এলাকাবাসী ভিটিপাড়ার মতিন মিয়ার ছেলে সুমন (২৩) ও ময়মনসিংহ নান্দাইলের হোটেল লাল মিয়ার ছেলে আনোয়ারকে (২৩) তাদের সঙ্গীয় দেশীয় অস্ত্রসহ ঘটনাস্থল থেকে ধরে পুলিশে সোপর্দ করে।

পরবর্তীতে ২ সেপ্টেম্বর চার জনকে মূল আসামি করে আরও ৪ থেকে ৫ জনকে অজ্ঞাত আসামি করে ভুক্তভোগীর পিতা লাল মিয়া (৬৫) বাদী হয়ে মাধবদী থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। হত্যা চেষ্টা মামলার ধৃত এক ও তিন নম্বর আসামির স্বীকারোক্তি অনুযায়ী দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ছোট মাধবদীর (ভিটিপাড়ার) মৃত কফিল উদ্দিন মেম্বারের ছেলে আসিফকে গ্রেফতার করে থানায় চালান দিয়েছে মাধবদী থানা পুলিশ। মামলার বাকি আসামিরা পলাতক রয়েছে।

এলাকাবাসী জানায়, মৃত কফিল উদ্দিন মেম্বারের ছেলে আসিফ বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে ধর্ষণ, চাঁদাবাজি, ইভটিজিং ও মাদক বিক্রিসহ একাধিক অভিযোগ রয়েছে। তারা আরও বলেন, ইতিপূর্বে সে ডিবি পুলিশের উপর হামলা চালিয়ে মাদক মামলার আসামিকে ছিনিয়ে নিয়েছে।

মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের বিরুদ্ধে চাঁদাবাজি, ইভটিজিং ও সন্ত্রাসী কর্মকাণ্ডের একাধিক অভিযোগ রয়েছে।

তিনি আরও বলেন, মামলার এজাহারভুক্ত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড