• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুলিশের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারী সেই নারী ডেঙ্গুতে আক্রান্ত

  যশোর প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:৩৮
নারী
ডেঙ্গু আক্রান্ত নারী (ছবি : দৈনিক অধিকার)

শার্শার পুলিশ ও পুলিশের সোর্সের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারী সেই নারী ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় তিনি যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শার্শার গোড়পাড়া পুলিশের ইনচার্জ এসআই খায়রুল ও পুলিশের সোর্স কামরুলের বিরুদ্ধে ৫০ হাজার টাকা না দেওয়ায় ধর্ষণের অভিযোগকারী সেই নারী ডেঙ্গুতে আক্রান্ত হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) ওই নারী যশোর জেনারেল হাসপাতালে রক্ত পরীক্ষা করতে দেন। বৃহস্পতিবার তার রিপোর্টে রক্তে প্লাটিলেট ২ লাখ ১০ হাজার দেখা দেওয়ায় ডাক্তার তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন।

ওই নারী সন্ধ্যা ৭টা ১৭ মিনিটে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে রক্তের পরীক্ষার রিপোর্টসহ উপস্থিত হলে ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মহিলা মেডিসিন ওয়ার্ডে ভর্তি করেন। ভর্তির পর ডাক্তার ওবায়দুল কাদের উজ্জ্বল তার চিকিৎসা দিয়েছেন বলে জানিয়েছেন নার্স শ্রাবণী।

গতকাল রাত সাড়ে ১১টার দিকে জরুরি বিভাগের ব্রাদার জাহাঙ্গীর হোসেন শার্শার লক্ষণপুর গ্রামের সেই নারী ডেঙ্গু রোগী হিসেবে ভর্তি হয়েছেন বলে নিশ্চিত করেছেন।

এ দিকে হাসপাতালের মহিলা মেডিসিন ওয়ার্ড-৪ এ সাদা পোশাকে পুলিশ সদস্যের (নারী ও পুরুষ) উপস্থিতি দেখা গেছে। তবে, তারা পুলিশের সদস্য নয় বলে দাবি করেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড