• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের খাবার খেয়ে হাসপাতালে ভর্তি ৫৬ জন

  সারাদেশ ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৫১
সুনামগঞ্জ
ছবি: দৈনিক অধিকার

বিয়ে বাড়ির খাবার খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৫৬ জন। সুনামগঞ্জের সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের শাধদপুরে ঘটেছে এমন ঘটনা।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন সময়ে পেটের পীড়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তারা।

বুধবার (১১ সেপ্টেম্বর) সুনামগঞ্জের সদর উপজেলার মোল্লা পাড়া ইউনিয়নের শাধদপুর গ্রামের মৃত প্রানেশ তালুকদারের মেয়ের বিয়ের আয়োজন করা হয়। বাড়িতে আসা মেহমান ও বরের বাড়ির লোকজন কনের বাড়িতে রাতের খাবার খান।

এরপর পেটের সমস্যায় আক্রান্ত হতে শুরু করেন তারা। একে একে ৫৬ জন বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি হয়েছেন। অসুস্থ হওয়া রোগীদের মধ্যে বড় ও কনে উভয়পক্ষের লোকজনই রয়েছে।

এ ব্যাপারে দিরাই উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান জানান, ‘এ ঘটনায় বরপক্ষের ১৮ জন দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।‘

কনের মা ও চাচাতো বোনও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকেরা জানান, ‘তাদের অবস্থা বেশ গুরুতর’।

ওডি/এমএমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড