• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

কুষ্টিয়ায় দুপক্ষের বন্দুকযুদ্ধে নিহত ১

  কুষ্টিয়া প্রতিনিধি

১৩ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৩৪
মাদক ব্যবসায়ী
বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ী সুজন মালিথা (ছবি: সংগৃহীত)

কুষ্টিয়ায় দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুক যুদ্ধে মো. সুজন মালিথা (৩২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এছাড়া এ ঘটনায় আহত হয়েছে ৩ পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত ১টা ৩০ মিনিটে কুষ্টিয়া শহরের মোল্লাতেরিয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত সুজন মোল্লাতেরিয়া এলাকার ইসমাইল মালিথার ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ১ রাউন্ড গুলি, ৪৯ বোতল ফেন্সিডিল ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন বলেন, ‘শুক্রবার রাত ১টা ৩০ মিনিটের দিকে আমাদের কাছে খবর আসে কুষ্টিয়া শহরের মোল্লাতেঘরিয়া এলাকায় দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে তারা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়েছে।‘

নিহত সুজন মালিথা একজন মাদক ব্যবসায়ী বলে দাবি করেন ওসি নাসির উদ্দিন। এছাড়া এ ঘটনায় এক এসআইসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানান তিনি।

ওডি/এমএমএ 
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড