• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

শিক্ষককে মারধর, কিশোর গ্যাং লিডার গ্রেফতার

  নীলফামারী প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪০
গ্রেফতার
গ্রেফতারকৃত কিশোর গ্যাং লিডার শান্ত (ছবি : দৈনিক অধিকার)

কলেজ শিক্ষককে মারপিট ও লাঞ্ছিত করার ঘটনায় নীলফামারীর ডোমারে শহরের কিশোর গ্যাং লিডার শান্তকে (১৭) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত শান্ত ডোমার কলেজপাড়া এলাকার মাছ বিক্রেতা লিটন মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোরে ঠাকুরগাঁও জেলা সদরের জগন্নাথপুর ইউনিয়নের কসাই পাড়া গ্রামের ফুফা আজাহারুল ইসলামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, গোপন সংবাদে জানতে পেরে বৃহস্পতিবার ভোরে ঠাকুরগাঁও জেলা সদরের জগন্নাথপুর ইউনিয়নের কসাই পাড়া গ্রামস্থ আজাহারুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে কিশোর গ্যাং লিডার শান্তকে গ্রেফতার করা হয়। এ সময় বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে তাকে নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও উল্লেখ করেন ওসি মোস্তাফিজার রহমান।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর দুপুরে ডোমার সরকারি কলেজের প্রথম বর্ষের এক ছাত্রকে কলেজ চত্বরে মারপিট করছিল শান্তসহ তার দলের অন্য সদস্যরা। ঘটনাটি দেখতে পেয়ে ওই কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক সোলায়মান আলী বাধা দিতে গেলে তাকেও বেধড়ক মারপিটসহ লাঞ্ছিত করা হয়।

এ ঘটনায় হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে ডোমার ও নীলফামারীতে কয়েক দফা মানববন্ধন ও সমাবেশ করে আসছিল শিক্ষকেরা। এছাড়া ঘটনার পর প্রভাষক সোলায়মান আলী নিজে বাদী হয়ে শান্ত ও ছোট রাউতা শাহাপাড়া এলাকার আনজারুল চৌধুরীর ছেলে সৈকত চৌধুরীসহ অজ্ঞাতনামা আরও ১৬ থেকে ১৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এ মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ শান্তসহ চারজনকে গ্রেফতার করে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড