• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেটার রিপনের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন

  খুলনা প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫৩
মানববন্ধন
ক্রিকেটার ইসতিয়াক আহমেদ রিপনের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবিতে মানববন্ধন ( ছবি : দৈনিক অধিকার )

খুলনার খালিশপুর ক্লিনিকে ক্রিকেটার ইসতিয়াক আহমেদ রিপনের মৃত্যুর রহস্যে উদঘটন দাবিতে মানববন্ধন পালিত হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকাল ৫টায় খুলনা শহীদ শেখ আবু নাসের স্টেডিয়ামের সামনে এ মানববন্ধন করে খুলনা জেলা সকল ক্রিকেটার ও একাডেমির ছাত্ররা। এ সময়ে তারা রিপনের মৃত্যুর ঘটনায় আটক কৌশিক ও কায়েসের মুক্তির দাবি জানায়।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘রিপনের মৃত্যু নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে। রিপনের মৃত্যুর অবহেলা জনিত কারণে কি-না এ বিষয়ে খতিয়ে দেখা উচিত। ক্লিনিকের ডাক্তার কর্তৃক এলাকার স্থানীয় যুবকদের উত্তেজিত ঘটনাকে কেন্দ্র করে কৌশিক ও কায়েসকে মিথ্যা অভিযোগ এনে মামলা দেওয়া হয়েছে। তাদের অবিলম্বে মুক্তি দিতে হবে বলেও দাবি জানান তারা।

উল্লেখ্য, গ্যাস্ট্রিকের সমস্যার কারণে খালিশপুর ক্লিনিকে ৭ সেপ্টেম্বর রাত সাড়ে ১২টায় রিপনকে ভর্তি করা হয়। ৮ সেপ্টেম্বর ভোরে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরে ক্লিনিকের চিকিৎসক রিপনকে অন্য হাসপাতালে নিয়ে যেতে বলেন। তবে তার রোগের বিষয়ে জানতে ও কাগজপত্র আনতে গেলে ক্লিনিক কর্তৃপক্ষ তাদের মৃত্যুসনদ ধরিয়ে দেয়। সনদে বলা হয়, হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে। 

এ ঘটনায় রিপনের স্বজনরা ক্লিনিকের চিকিৎসক সুজা উদ্দিনকে মারধর করেন। মারধরের ঘটনায় পুলিশ কৌশিক ও কায়েস নামে দুই জনকে আটক করে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড