• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

থানার ওসি-এসআইকে কুপিয়ে জখম করে পালাল আসামি 

  হবিগঞ্জ প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৩
পুলিশ কর্মকর্তা
আহত পুলিশ কর্মকর্তা ( ছবি : দৈনিক অধিকার )

হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকায় তালিকাভুক্ত সন্ত্রাসী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ সোহান আহমেদ মুসাকে গ্রেফতার করতে গেলে আসামিদের অস্ত্রের আঘাতে নবীগঞ্জ থানার ওসি ও এসআই গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যার পর নবীগঞ্জ পৌরসভার সালামতপুর এলাকায় পলাতক আসামি মুসার দোকানে পুলিশ অভিযান চালালে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় থানার ওসি (তদন্ত) উত্তম কুমারকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে আহত এসআই ফখরুজ্জামানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মুসাকে গ্রেফতার করতে চাইলে সোহানুর রহমান মুসা দোকান থেকে একটি ধারালো রামদা নিয়ে পুলিশের ওপর এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় থানার তদন্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার এবং এসআই ফখরুজ্জামান গুরুতর আহত হন। তাদের কুপিয়ে মুসা দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত পুলিশের দুই কর্মকর্তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে গুরুতর অবস্থায় ওসি (তদন্ত) উত্তম কুমারকে সিলেটে পাঠানো হয়।

নবীগঞ্জ থানার ওসি ইকবাল হোসেন জানান, মুসা একজন তালিকাভুক্ত সন্ত্রাসী এবং ইয়াবা কারবারি। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকায় পুলিশ তাকে গ্রেফতার করতে তার দোকানে অভিযান চালায়। এ সময় সে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুই কর্মকর্তাকে আহত করে। মুসাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড