• শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘোড়ায় চড়ে প্রতিমন্ত্রী যাচ্ছেন শ্বশুরবাড়ি 

  সারাদেশ ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১৮
প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন
প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের শ্বশুরবাড়িতে যাত্রা ( ছবি : সংগৃহীত )

প্রতিমন্ত্রী হওয়ার পর এই প্রথমবারের মতো কিশোরগঞ্জে শ্বশুরবাড়িতে যাচ্ছেন জামাই। প্রতিমন্ত্রী জামাইকে বরণ করতে চারদিকে সাজ সাজ রব। বর্ণিল সাজে সাজানো হয়েছে পুরো শহর।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকালে কিশোরগঞ্জে সরকারি সফরে আসছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তিনি প্রতিমন্ত্রী ছাড়াও কিশোরগঞ্জের জামাই। আর তাই ঘোড়ার গাড়িতে করে শ্বশুরবাড়ি যাচ্ছেন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের কনিষ্ঠ সহোদর, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহসভাপতি প্রয়াত সৈয়দ ওয়াহিদুল ইসলাম পট্টু মিয়ার মেয়ের জামাই ফরহাদ হোসেন দোদুল।

সাবেক এলজিআরডি ও জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের চাচাতো বোন সৈয়দা মোনালিসা ইসলাম শিলার সঙ্গে ফরহাদ হোসেনের বিয়ে হয়।

চার দিনের সরকারি সফরে কিশোরগঞ্জে শ্বশুরবাড়ি যাচ্ছেন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তার আগমনকে কেন্দ্র করে কিশোরগঞ্জ শহরে বইছে উৎসবের আমেজ। 

এরই মধ্যে শহরের বিভিন্ন সড়কে প্রতিমন্ত্রীকে স্বাগত জানিয়ে নির্মাণ করা হয়েছে অসংখ্য তোরণ। এসব তোরণে প্রতিমন্ত্রী ছাড়াও শোভা পাচ্ছে প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম, সদর আসনের এমপি সৈয়দা জাকিয়া নূর লিপি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটুসহ সৈয়দ পরিবারের লোকজনের ছবি।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রতিমন্ত্রীর স্ত্রী সৈয়দা মোনালিসা ইসলাম শিলার বড় ভাই সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেন, ছোট বোন ও বোন জামাইকে বরণের জন্য আমরা পারিবারিকভাবে ব্যাপক প্রস্তুতি নিয়েছি। কিশোরগঞ্জে অবস্থানকালে প্রতিমন্ত্রী আমার বাসায় রাতযাপন করবেন। 

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, জেলা শিল্পকলা একাডেমিতে গুণীজন সংবর্ধনা ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। সফরের সময় রাতযাপন করবেন শ্বশুরবাড়ি শহরের খরমপট্টি এলাকায় পূর্ণি ভিলায়। এরপর আগামী সোমবার ঢাকায় ফিরবেন প্রতিমন্ত্রী।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড