• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জঙ্গলে নিয়ে ৪ বছরের শিশুকে গণধর্ষণ 

  ময়মনসিংহ প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:২০
গৌরীপুর থানা
গৌরীপুর থানা ভবন ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহে গৌরীপুর উপজেলায় চকলেটের লোভ দেখিয়ে জঙ্গলে নিয়ে ৪ বছরের শিশুকে গণধর্ষণের অভিযোগ উঠেছে দুই কিশোরের বিরুদ্ধে। সোমবার (৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার গাভিশীমুল গ্রামে এ ঘটনা ঘটে। পরে শিশুটির চিৎকারে স্থানীয়রা এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে শিশুটির বাবা বাদী হয়ে দুই ধর্ষকের বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, শিশুটির বাবা ও মা দুজনেই ঢাকায় বসবাস করেন। বাবা রিকশা চালিয়ে ও তার মা গৃহপরিচারিকার কাজ করে জীবিকা নির্বাহ করেন। শিশুটি তার দাদির সঙ্গে উপজেলার গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামে বসবাস করে। গত সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে শিশুটিকে চকলেট দেওয়ার কথা বলে একই গ্রামের তারা মিয়ার ছেলে ইসমাইল হোসেন (১৪) ও মো. হারুন মিয়ার ছেলে রাকিব (১৩) শিশুটিকে জঙ্গলে নিয়ে গণধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসাপাতালে ভর্তি করে।

এ দিকে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নির্যাতনের শিকার শিশুটির বাবা জানান, আমি ও আমার স্ত্রী এবং সাত বছরের এক শিশু সন্তানকে নিয়ে ঢাকায় থাকি। মেয়েটি আমার মায়ের সঙ্গে গ্রামের বাড়িতে থাকে। মেয়ের এই অবস্থা শুনে গত মঙ্গলবার গ্রামের বাড়িতে এসে জানতে পারি, মেয়ের চিকিৎসার জন্য গ্রাম্য মাতাব্বরদের মাধ্যমে ৪ হাজার টাকা দিয়েছে দুই ধর্ষকের পরিবার। পরে ওই টাকা মাতাব্বর জুয়েলের কাছে ফেরত দিয়ে বিচারের দাবিতে থানায় মামলা দায়ের করেছি। বর্তমানে শিশুটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে গৌরীপুর থানার ওসি (তদন্ত) মো. গোলাম মাওলা জানান, অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতারে অভিযান চলছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected].com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড