• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠিতে মাদক কারবারির ১৪ বছরের কারাদণ্ড

  ঝালকাঠি প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৪
আদালত
ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালত ভবন (ছবি : দৈনিক অধিকার)

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত মামলায় ঝালকাঠিতে সাইফুর রহমান ওরফে কামাল সরদার (৪০) নামে এক ইয়াবা কারবারিকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

কারাদণ্ডপ্রাপ্ত সাইফুর রহমান কাঁঠালিয়া উপজেলার হেতালবুনিয়া গ্রামের মৃত আবদুল হক সরদারের ছেলে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ গাজী রহমান আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ১১ জুন দুপরে ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার আমুয়া ফেরিঘাট সংলগ্ন খাদ্যগুদাম সড়কের একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে সাইফুর রহমানকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে দুই হাজার ৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় কাঁঠালিয়া থানার এসআই হেলাল উদ্দিন বাদী হয়ে ওই দিনই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

একই বছরের ৯ জুলাই মামলার তদন্ত কর্মকর্তা এসআই আবুল হোসেন আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানির পর ১০ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে বৃহস্পতিবার আদালত এ রায় ঘোষণা করেন।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন সরকারি কৌঁসুলি আব্দুল মান্নান রসুল ও আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট আব্দুর রশীদ শিকদার।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড