• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে ৫ দিনব্যাপী বৃক্ষমেলা উদ্বোধন

  জামালপুর প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৫
বৃক্ষমেলা উদ্বোধন
বৃক্ষমেলা উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ( ছবি : দৈনিক অধিকার )

‘শিক্ষায় বন প্রতিবেশ, আধুনিক বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে ৫ দিনব্যাপী বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা শুরু হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসন, বন বিভাগ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে শহরের বকুলতলা মোড় থেকে একটি র‌্যালি বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে অফিসার্স ক্লাব প্রাঙ্গণে ৫ দিনব্যাপী বৃক্ষরোপন অভিযান, বৃক্ষমেলা এবং ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

পরবর্তী আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তা একেএম রুহুল আমিন, পুলিশ সুপার দেলোয়ার হায়দারসহ আরও অনেকে।

পরে বন বিভাগের আয়োজনে সামাজিক বনায়নের ১৮ জন উপকার ভোগীদের লভ্যাংশের ৪০ লাখ ৩২ হাজার ৪১৫ টাকার অর্থের চেক তুলে দেন তথ্য প্রতিমন্ত্রী। ৫ দিনব্যাপী বৃক্ষমেলায় ২৬টি স্টল স্থান পেয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড