• সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

কোম্পানীগঞ্জে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

  নোয়াখালী প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১১
নিহত
নিহত গৃহবধূ তন্নি রাণী মজুমদার (ছবি: দৈনিক অধিকার)

বিষপান করে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় তন্নি রাণী মজুমদার (২০) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। 

নিহত তন্নি রাণী মজুমদার উপজেলার চর পার্বতী ইউপির হোনাইগো বাড়ির বাবুল মজুমদারের মেয়ে ও চর হাজারী ইউপির রংমালা বাজার সংলগ্ন বিপিল পণ্ডিত বাড়ির শ্রী রুপ মজুমদারের স্ত্রী।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে বাবার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত নয় মাস আগে পার্শ্ববর্তী চর হাজারী ইউপির শ্রীরুপ মজুমদারের সঙ্গে তার বিয়ে হয়। বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে শ্বশুর বাড়ি যাওয়া নিয়ে বাবার বাড়ির লোকজনদের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। পরে বৃহস্পতিবার সকালে চর পার্বতী ইউপির বাবার বাড়িতে বিষপান করে তন্নি। এ সময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে তন্নির মৃত্যু হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড