• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

জেল থেকে হত্যা মামলার আসামির পলায়ন

  পিরোজপুর প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৬
পিরোজপুর
ছবি : দৈনিক অধিকার

পিরোজপুর সদর থানায় গ্রেফতার হওয়া হত্যা মামলার সন্দেহভাজন আসামি সালমান খান (২৪) পালিয়ে গেছে। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে হত্যা মামলার সন্দেহভাজন ওই আসামি পালিয়ে গেছে বলে জানা যায়।

সদর থানার তদন্ত কর্মকর্তা এসআই মুনিরুজ্জামান বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে সালমানকে কলাখালীর যুবলীগ কর্মী জয় হত্যা মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে গ্রেফতার করেন। 

সালমান খান সদর উপজেলার কলাখালী গ্রামের দুলাল খানের ছেলে। তার বিরুদ্ধে মাদক ও নারী নির্যাতনসহ চারটি নিয়মিত মামলা রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেন।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আসামি সালমান খান পানি পান করতে চাইলে দায়িত্বরত পুলিশ হাজতখানার দরজা খোলেন। সালমান তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং দৌড়ে থানা থেকে পালিয়ে যায়। এ সময় দায়িত্বরত পুলিশ পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পান। 

পুলিশ সালমানকে ধাওয়া করলে সে থানার উত্তর দিকে দামুদর খালে ঝাপিয়ে পড়ে গা ঢাকা দেয়।

সদর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল জানান, সকাল বেলা থানায় দায়িত্বরত পুলিশ কর্মকর্তা ও কর্মচারীর উপস্থিতি কম থাকার সুযোগে আসামি পলায়নের সুবিধা পায়। এ ঘটনায় পিরোজপুরসহ আশপাশের জেলা সমূহে পুলিশের তৎপরতা বাড়ানো হয়েছে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও তদন্ত) মোল্লা আজাদ হোসেন জানান, সকালে পিরোজপুর সদর থানা পরিদর্শন করেছি। পলাতক আসামিকে গ্রেফতারের জন্য পুলিশের ব্যাপক অভিযান শুরু হয়েছে। আসামির পলায়নে পুলিশের কারও অবহেলা পাওয়া গেলে এ ব্যাপারে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড