• মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে অস্ত্রসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

  সিলেট প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫১
স্বেচ্ছাসেবক লীগ নেতা
আটক স্বেচ্ছাসেবক লীগ নেতা (ছবি : দৈনিক অধিকার)

সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি, সাবেক ছাত্রনেতা পিযুষ কান্তি দে এবং তার তিন সহযোগীকে আটক করেছে র‌্যাব-৯। 

বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে কোতোয়ালী থানা এলাকার মির্জাজাঙ্গাল এলাকার একটি বাসা থেকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত অন্যরা হলেন- বাপ্পা পাল ও মিন্টু রায়। অপর একজনের নাম জানা যায়নি।

র‌্যাব-৯-এর মিডিয়া সেল থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব-৯-এর মিডিয়া উইং থেকে পাঠানো বার্তায় জানানো হয়, সিলটের কোতয়ালী থানা এলাকা থেকে ১টি বিদেশি রিভলভার, ২ রাউন্ড গুলি ও বিপুল ইয়াবাসহ শীর্ষ সন্ত্রাসী পিযুষ কান্তি দেকে তার তিন সহযোগীসহ আটক করা হয়েছে। 
 
তবে প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মির্জাজাঙ্গালে পীযূষের আস্তানা ঘেরাও করে ফেলে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য। এরপর ভেতর থেকে পিযুষসহ চারজনকে ধরে গাড়িতে করে নিয়ে যায় তারা। জানা যায়, পিযুষ কান্তি দের বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজি, মারধরসহ নানা অভিযোগ রয়েছে। 

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড