• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে বিএনপির মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

  গাজীপুর প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:১৭
গাজীপুর
মানববন্ধনে অংশগ্রহণকারীরা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের কালিয়াকৈরে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে বিএনপি।

কালিয়াকৈর উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাস টার্মিনাল এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা বিএনপির কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে সেখানে বিএনপির নেতাকর্মীরা মানববন্ধন করে। এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় সহশ্রম বিষয়ক সম্পাদক ও কালিয়াকৈর পৌর বিএনপির সভাপতি হুমায়ুন কবীর খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কালিয়াকৈর পৌর বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান, উপজেলা বিএনপির সহসভাপতি আক্তারুজ্জামান, সহসাংগঠনিক সম্পাদক মিজানুর রহামান, প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, পৌর বিএনপির সহসভাপতি হারুন-অর রশিদ, পৌর ছাত্রদলের সভাপতি আমজাদ হোসেনসহ জেলা, উপজেলা ও পৌর বিএনপি, যুবদল সেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা।

এ সময় নেতাকর্মীরা জানান, সাবেক প্রধানমন্ত্রী ও দেশনেত্রীকে মুক্তির জন্য কেন্দ্রের যে কোনো কর্মসূচি আসবে, আমরা তা পালন করব।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড