• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ডেঙ্গু জ্বর কেড়ে নিল সুরাইয়ার প্রাণ

  বরিশাল প্রতিনিধি

১২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০২
ডেঙ্গু
ফাইল ছবি

বরিশালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আরও এক রোগীর মৃত্যু হয়েছে। নিহত কিশোরীর নাম সুরাইয়া (১৪)।  

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সুরাইয়া বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার পদ্মা গ্রামের বাদল মুন্সীর মেয়ে এবং স্থানীয় হাড়িটানা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।

শেবাচিম হাসপাতাল সূত্রে জানা যায়, ১০ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাত ৮টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। এ নিয়ে গত ১৬ জুলাই থেকে ডেঙ্গুরোগে মোট ৮ জনের মৃত্যু হলো।

এর আগে বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ফারহাদ হোসেন জিহাদ (১৪) নামে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রের শেবাচিম হাসপাতালে মৃত্যু হয়। সে বরিশালের মুলাদী উপজেলার সদর ইউনিয়নের মধ্য চরলক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা বাবুল আহমেদ হাওলাদারের ছেলে।

সর্বশেষ তথ্য অনুযায়ী, গত ২৮ ঘণ্টায় শেবাচিম হাসপাতালে ১৯ জন রোগী ভর্তি হয়েছে এবং ৩৩ জন রোগী সুস্থ হয়ে হাসপাতাল ত্যাগ করেছে। গত ১৬ জুলাই থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত শেবাচিম হাসপতালে মোট ভর্তি হয়েছে ২ হাজার ১৭০ জন এবং ত্যাগ করেছে ২ হাজার ৭১ জন। হাসপাতালে মোট ৯৯ জন ডেঙ্গু রোগী রয়েছেন।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড