• রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৭ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্র তাসিবের

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১২ সেপ্টেম্বর ২০১৯, ১১:১৭
সাহরিয়া ইপ্তি তাসিব
নিখোঁজ সাহরিয়া ইপ্তি তাসিব (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় ২৭ দিনেও সন্ধান মেলেনি সাহরিয়া ইপ্তি তাসিবের (১৩)। এ ঘটনায় ওই ছাত্রের মা নুরুন নাহার বেগম বাদী হয়ে চন্দনাইশ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজ সাকিব চন্দনাইশ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের দক্ষিণ গাছবাড়িয়া দেয়াং পাড়া এলাকার মৃত নুরুন নবীর ছেলে ও পূর্ব সাতবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

পরিবার ও জিডি সূত্রে জানা যায়, গত ১৭ আগস্ট কক্সবাজার যাওয়ার উদ্দেশে বের হয়ে আর বাড়ি ফেরেনি তাসিব। পরে সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ নিয়ে সন্ধান না পেয়ে গত ৮ সেপ্টেম্বর চন্দনাইশ থানায় ওই ছাত্রের মা জিডি করেন। 

নিখোঁজ ছাত্র তাসিবের মা নুরুন নাহার জানান, তাসিবের গায়ের রং শ্যামলা, মুখমন্ডল লম্বা, আনুমানিক ৫ ফুট লম্বা, পরনে ছিল রঙিন একটি টি-শার্ট। নিখোঁজ তাসিবের সন্ধান পেলে ০১৯১০-০৭৩৫৬৮ নাম্বারে জানানোর জন্য অনুরোধ জানান তিনি। 

এ বিষয়ে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী বলেন, জিডি পাওয়ার পর নিখোঁজ ওই ছাত্রকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি। ওই ছাত্রকে উদ্ধারের জন্য যা যা ব্যবস্থা নেওয়ার দরকার আমরা নিচ্ছি। বিষয়টি তদন্ত করার জন্য তাৎক্ষণিকভাবে একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪, ০১৯০৭৪৮৪৮০০ 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড